সিলেট-৫ আসনে জাতীয় পার্টির মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন শিল্পপতি এম জাকির

জকিগঞ্জ টুডে ডেস্ক:: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-৫ (জকিগঞ্জ-কানাইঘাট) আসন থেকে প্রতিদ্বন্দ্বিতা করার লক্ষ্যে জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও সাবেক ছাত্রনেতা শিল্পপতি এম জাকির হোসেইন দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। সোমবার ঢাকায় জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জি এম কাদেরের কাছ থেকে তিনি দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেন। এ সময় তাঁর সাথে জকিগঞ্জ-কানাইঘাট নির্বাচনী এলাকার বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

শিল্পপতি এম জাকির হোসেইন জানিয়েছেন, তিনি সিলেট-৫ আসনের জন্য দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। পার্টি তার অতীতের ত্যাগকে ও তৃণমূল নেতাকর্মীদের মতামতকে মূল্যায়ন করে তাঁকে দলীয় প্রার্থী ঘোষণা করবে।

এর আগে জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির অন্যতম সদস্য জাকির হোসেইন জকিগঞ্জ-কানাইঘাট উপজেলার বিভিন্ন হাট বাজারে গণসংযোগ করে সর্বস্থরের মানুষের দোয়া ও সহযোগীতা কামনা করেছেন।

সাবেক এ ছাত্রনেতা এক সময় সিলেট জেলা ছাত্র সমাজের সভাপতির দায়িত্ব পালন করেছেন। এরপর তিনি ব্যবসায়ীক কারণে লন্ডনে অবস্থান করেন। কিন্তু দেশের নেতাকর্মীসহ সাধারণ মানুষের সাথে নিয়মিত যোগাযোগ রক্ষা করে চলেন। পার্টির নেতাকর্মীসহ যেকোন মানুষের বিপদে পাশে দাঁড়িয়ে সর্বদলীয় মানুষের কাছে জনপ্রিয় হয়ে উঠেছেন।

নেতাকর্মীরা জানান, এরশাদ মুক্তি আন্দোলনের অন্যতম সংগঠক সাবেক এ ছাত্রনেতা জাতীয় পার্টিকে ভালোবেসে অনেক ত্যাগ শিকার করেছেন। আসন্ন সংসদ নির্বাচনে জাতীয় পার্টি থেকে তাকে প্রার্থী ঘোষণা করতে দীর্ঘদিন থেকে এ আসনের সাধারণ মানুষ ও নেতাকর্মীরা দাবী জানিয়ে আসছে। নেতাকর্মীরা সংসদ নির্বাচনে জাকির হোসেইনকে প্রার্থী ঘোষণা করতে জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতৃবৃন্দের প্রতি আহবান জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর